তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অপরাধে গৌতম কুমার বিশ্বাস (৪০) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে স্থানীয় থানা পুলিশ। নির্যাতিত ছাত্রীর পিতা শনিবার (১৬ ডিসেম্বর) মামলা করলে ধর্ষককে গ্রেপ্তার করা হয়। বর্তমানে বোয়ালমারীর আমগ্রামে বসবানরত ধর্ষক গৌতম উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামের মৃত কানাই লাল বিশ্বাসের ছেলে।
জানা যায়, স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রীর মা-বাবার সাথে সুসম্পর্কের কারণে বোয়ালমারী বাজারস্থ বাসায় যাতায়াত করতো গৌতম বিশ্বাস। গত মঙ্গলবার ছাত্রীর মা-বাবা বাসায় না থাকায় গৌতম ওই ছাত্রীকে শপিং করে দেওয়ার কথা বলে ফরিদপুর নিয়ে যায়। সেখানে নিয়ে তিনটি ট্যাবলেট খাইয়ে হোটেলে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় বাসযোগে ওই ছাত্রী বাড়ি ফিরে মা-বাবাকে সকল ঘটনা খলে বললে ছাত্রীর পিতা শনিবার সকালে বোয়ালমারী থানায় গৌতমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং ১০। মামলার পর পুলিশ বোয়ালমারী বাজার থেকে ধর্ষককে গ্রেপ্তার করে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক বলেন, মামলার পরপরই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ওই ছাত্রীকে সে ফরিদপুর কোথায় কোথায় নিয়ে গেছিল সেসব বিষয় তদন্ত শেষে তাকে আদালতে চালান করা হবে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য তাকে আদালতেও নেওয়া হবে।